বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর সুস্থ হয়ে ফেরার আকুতি

ওহাব, বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

মেরুদণ্ডের ডিস্ক সমস্যায় ভুগছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাজু আহমেদ। আর্থিক অসচ্ছলতার কারণে অপারেশন করতে না পারায় শারীরিক অবস্থার অবনতি হচ্ছে দিন দিন। অপারেশনের জন্য প্রয়োজন প্রায় তিন(৩) লক্ষ টাকা।

এ বিষয়ে রাজু আহমেদ বলেন, “মেরুদণ্ডের এল৪ ও এল৫ ডিস্ক দুটোর-ই সমস্যা দেখা দিয়েছে। এ পর্যন্ত ১৫ বার ফিজিওথেরাপি নিয়েও কোনো লাভ হয়নি। ওষুধ গ্রহণে সাময়িক ব্যথা উপশম হলেও পরবর্তীতে সমস্যাটি আবার দেখা দেয়। ডাক্তার বলেছেন যত দ্রুত সম্ভব ডিস্ক অপারেশন করাতে হবে। এবং সবমিলিয়ে প্রায় ৩ লক্ষ টাকার প্রয়োজন হবে।”

তিনি আরোও বলেন, “প্রায় ৮ মাস ধরে মেরুদণ্ড সমস্যায় ভুগছি। পরিবারের আর্থিক অবস্থা ততোটা ভালো নয়। আমি বাঁচতে চাই। সবার সহযোগিতায় সুস্থ হয়ে আবার ক্যাম্পাসে ফিরতে চাই।”

এ বিষয়ে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান খাঁন বলেন, “রাজুর বিষয়টি সম্পর্কে অবগত আছি। করোনার এই দুঃসময়েও আমরা তাকে সহযোগিতা করেছি।এছাড়া রাজুর চিকিৎসার জন্যে আমরা ছাত্র শিক্ষক সবাই মিলে একটা ফান্ডের চেষ্টা করছি।ইন-শা-আল্লাহ একটা ব্যবস্থা হয়ে যাবে।”

সহযোগিতার জন্যে:
মো: মেহেদী হাসান
০১৭৬০৮৬২১৯৩ (বিকাশ)