বানবাসী পরিবারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে বন্যাদূর্গত পরিবারের মাঝে উপজেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।২৯ জুলাই (বুধবার) দুপুরে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ৬ শত ৩০জন বানবাসী পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা পৌছে দেন উপজেলা পরিষদ।

এসব ত্রাণ সহায়তার মধ্যে শুকনো খাবার চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, দিয়াশলাই, খাবার স্যালাইন সাবানসহ প্রয়োজনীয় সামগ্রী ওইসব বানবাসী পরিবারের মাঝে তুলে দেন শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম।

পরে তিনি শেরপুর সদর আসনের সাংসদ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক এমপির সালাম পৌঁছে দেন। এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা শ্রমিক লীগের আহ্বায়ক সাবিহা জামান শাপলা, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই, উপজেলা পরিষদের পিআইও ,শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছায়েদুল ইসলাম শাওনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগীতা নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে। যে কোন বিপদ আপদে আপনাদের পাশে থাকতে চাই এবং হুইপ মহোদয়ের সালাম জানিয়ে এবং দোয়া চেয়ে ত্রাণ বিতরন সমাপ্তি করেন।