বার্সেলোনার অনুশীলনে যোগ দিয়েছেন মেসি

দুরন্ত ডেস্ক:

লিওনেল মেসি সম্প্রতি ব্যুরোফ্যাক্স পাঠিয়ে বার্সেলোনা ছাড়ার কথা জানিয়েছিলেন। এরপর থেকেই দলের অনুশীলনে যোগ দেওয়া থেকে বিরত থাকেন তিনি।

এই সময়ে ফুটবল মহাতারকাকে নিয়ে মঞ্চায়িত হয় নানা নাটক। সব কিছুর অবসান ঘাটিয়ে সোমবার (৭ সেপ্টেম্বর) বার্সার অনুশীলনে যোগ দিয়েছেন মেসি।

স্প্যানিশ বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, রোববার করোনা পরীক্ষা করা হয়েছে মেসির। নেগেটিভ ফল আসার পরদিন অনুশীলনে হাজির হয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটায় ক্লাবের জুয়ান গাম্পের ট্রেনিং গ্রাউন্ডে যাওয়ার কথা ছিল তার। তবে মুন্দো দেপোর্তিভো জানিয়েছে, বিকেল ৩টা ৫৭ মিনিটে ক্লাব ফ্যাসিলিটিজে পৌঁছে যান মেসি।

নতুন কোচ রোনাল্ড কোমানের তত্ত্বাবধানে এদিন অবশ্য একা একা অনুশীলন করেছেন মেসি। অন্যদিকে ফিলিপে কুতিনহোসহ অন্যান্যরা একসঙ্গে অনুশীলন করেছেন।

এদিকে সোমবার লা লিগার প্রেসিডেন্ট বলেছেন, ‘আমরা চাই মেসি আমাদের সঙ্গে থাকুক। সে ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। আমরা চাই সে তার ক্যারিয়ার লা লিগায় শেষ করুক। গেল ২০ বছর ধরে সে আমাদের সঙ্গে আছে। আমরা অত্যন্ত খুশি যে সে অন্য কোনো লিগে খেলতে যাচ্ছে না এবং আমাদের সঙ্গেই থাকছে।’

বার্সেলোনার লা লিগা মিশন শুরু হবে ২৭ সেপ্টেম্বর। এদিন তারা ভিয়ারিয়ালের মুখোমুখি হবে।