বিপাশা-সোনাক্ষীর মতোই শ্রদ্ধা!

দুরন্ত ডেস্ক:

এক সময় সিনেমা দেখার জন্য দীর্ঘ প্রতীক্ষায় থাকতে হতো। আর তা দেখার একমাত্র মাধ্যম ছিল সিনেমা হল। সিনেমা উপভোগের জন্য এখন আর সিনেমা হল-ই একমাত্র মাধ্যম নয়। যুক্ত হয়েছে নানা স্ট্রিমিং সাইট। ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্ম বা ইন্টারনেটের মাধ্যমে অডিও-ভিডিওসহ নানা কন্টেন্ট প্রচার বর্তমান যুগের একটি ক্রমবর্ধমান বাস্তবতা।

এরই মধ‌্যে এই মাধ‌্যমে পা রেখেছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান, বিপাশা বসু, সোনাক্ষী সিনহা সহ অনেকে। এবার তাদের পথ অনুসরণ করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অর্থাৎ ডিজিটাল প্ল‌্যাটর্মে পা রাখতে যাচ্ছেন তিনি। সূত্র: পিংক ভিলা।

একটি সূত্র সংবাদমাধ‌্যমটিকে বলেন—শ্রদ্ধা এখন ডিজিটাল প্ল‌্যাটফর্মে পা রাখতে যাচ্ছেন। বেশ কটি প্রজেক্টের বিষয়ে সবুজ সংকেত দিয়েছেন তিনি। তার মধ‌্যে নারী কেন্দ্রীক ড্রামা ঘরানার গল্প নিয়ে ওটিটি প্ল‌্যাটফর্মের জন‌্য একটি প্রজেক্টের কাজ এগুচ্ছে। এই গল্পের মূল চরিত্র রূপায়ন করবেন শ্রদ্ধা কাপুর।

চলচ্চিত্র নিয়ে কী ভাবছেন শ্রদ্ধা? এমন প্রশ্নের উত্তরে সূত্রটি বলেন—লকডাউনের সময়ে বেশ কিছু গল্প শুনেছেন শ্রদ্ধা। তার মধ‌্য থেকে দুটি সিনেমায় কাজের জন‌্য মৌখিকভাবে সম্মতি দিয়েছেন তিনি। তার মধ‌্যে একটিতে জনপ্রিয় একজন অভিনেতার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে এ বিষয়ে ঘোষণা আসবে।

শ্রদ্ধা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি ৩’। গত ৬ মার্চ মুক্তি পায় এটি। এতে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। এটি পরিচালনা করেন আহমেদ খান। ৮৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ১৩৭ কোটি রুপি।

দুরন্ত/২০আগস্ট/পিডি