বিশ্বনাথের ভাঙ্গা সড়ক পরিদর্শন করলেন সংসদ সদস্য মোকাব্বির

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধিঃ

বিশ্বনাথে দীর্ঘ দিন থেকে সংস্কার ও মেরামতের অভাবে বেহাল অবস্থায় পড়ে থাকা বিভিন্ন সড়কগুলো বৃহস্পতিবার দুপুর হতে পরিদর্শন করেছেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্য সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

উপজেলার বেহাল দশায় পড়ে থাকা ভাঙ্গা রাস্তাগুলো নিয়ে ইদানিং পত্রিকা ও অনলাইন মিডিয়ায় লেখালেখি, স্থানীয় সভা-সমাবেশে জোর আলোচনা হতে থাকলে বিষয়টি নিয়ে সংসদের টনক নড়ে।

জনমতের গুরুত্ব দিয়ে রাস্তাগুলো দ্রুত সংস্কারের প্রতিশ্রুতি ব্যক্ত করে গতকাল উপজেলার যেসকল সড়কগুলো সরজমিন ঘুরে পরিদর্শন করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য রাস্তাগুলো হল রামপাশা-রাজাগঞ্জ বাজার, খাজাঞ্চী রেল ষ্টেশন বাজার হতে কামালবাজার, পীরের বাজার হতে মান্দারুকা গাজীর মোকাম, জানাইয়া নোয়াগাঁও টেংরা-রথবাড়ী বাজার রাস্তা।

সড়ক পরিদর্শনকালে বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীদের সাথে আলাপ কালে তিনি জানান ভাঙ্গা বেহাল সড়কগুলো সংস্কারের জন্য ইতিমধ্যে ৩কোটি টাকার একটি বরাদ্দ এসেছে। এগুলো সংস্কারের পাশা-পাশী অন্যান্য সড়কগুলো ও পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্তা গ্রহন করা হবে।

এসময় পরিদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলার প্রকৌশলী আবু সাঈদ, বিশিষ্ট সমাজ সেবক আব্দুস শহিদ সংসদ সদস্যের এপিএস অসিত রঞ্জণ দেব প্রমুখ।