বোন-দুলাভাইয়ের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

র‌্যাব ও পুলিশ সুপার বরাবর আপন বড় বোন ও বোন জামাইয়ের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ দিয়েছেন ছোট ভাই। শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী এলাকার ফারদিন হোসেন রিয়াদ বাদী হয়ে বড় বোন শাহিনুর আক্তার শিফা, বোন জামাই সাকিবুল হাসান সাকিব ও বোন জামাইয়ের বন্ধু তারেকের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে ফারদিন উল্লেখ করেন, বিবাদী শাহিনুর আক্তার শিফা, সাকিবুল হাসান সাকিব ও সাকিবের বন্ধু তারেক আমার মায়ের মৃত্যুর পূর্বে একটি জমি বিক্রি বাবদ ৮ লক্ষ টাকা বায়না নেয়। এর কিছুদিন পরই মায়ের মৃত্যু হয়। মায়ের মৃত্যুর পর বড় বোন শিফা, বোন জামাই সাকিব ও তারেক আমার (ফারদিন) ও তার ছোট বোন (আবিবা হক হাফসা)’কে প্রতারণার মাধ্যমে আমার ছোট চাচার বাসায় ডেকে নিয়ে বন্টন’নামায় সাক্ষর করার কথা বলে সাক্ষর নেয়।

পরবর্তিতে জানতে পারি আমার মায়ের জমি বিক্রয় বাবদ নেওয়া বাকি আশি লক্ষ টাকা ও আমার ছোট বোনের বিয়ের জন্য ব্যাংকে রাখা দশ লক্ষ টাকা আত্মসাত করে। পরবর্তিতে আমি ও আমার ছোট বোন ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমি বিক্রির টাকা ও ব্যাংকে রাখা টাকা চাইতে গেলে বিবাদীরা আমাকে ও আমার ছোট বোনকে মারধর করে বাসা থেকে বের করে দেয়। দীর্ঘ ৬’মাস আমি আমার স্বশুরবাড়ী এবং আমার ছোট বোন বড় খালার বাসায় থাকে।

গত কয়েকদিন পূর্বে আমার আত্মীয়দের পরামর্শে জীবনের ঝুঁকি নিয়ে বাসায় আসি। আমাদেরকে দেখে বিবাদীরা গালিগালাজ করে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তারা খুব খারাপ প্রকৃতির লোক। যেকোন মুহুর্তে আমাদের প্রাণে মেরে ফেলে আমাদের পৈত্রিক সম্পত্তি দখল করতে পারে।

আমার বোনের স্বামী সাকিবুল হাসান ও তার বন্ধু তারেক মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। তারা আমাকে ও আমার ছোট বোনকে মেরে ফেলার জন্য বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ নেয় বলে আমি জানতে পারি এবং আমাকে ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে।