ভৈরবে দুই বিদেশি নাগরিক আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জ জেলার ভৈরবে পাসপোর্ট বিহীন অবৈধ ভাবে বাংলাদেশে বসবাস করার অপরাধে কিশোরগঞ্জের ভৈরব দুর্জয় মোড় এলাকা হতে ১ জন লাইবেরিয়ান ও ১ জন নাইজেরিয়ান নাগরিক আটক করেছে র্যাব-১৪।

শুক্রবার (২৩ অক্টোবর সকাল সাড়ে ১০ টার দিকে ভৈরব দুর্জয় মোড় বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়।

র্যাব সূত্র জানায়, ভৈরবের র্যাব ক্যাম্পের ১ টি অপারেশনাল টিম ডিউটি করার সময় সকাল সাড়ে ১০ টার দিকে ভৈরব দূর্জয় মোড় বাসস্ট্যান্ড এলাকায় ২ জন বিদেশী নাগরিক কে অবস্থান করতে দেখে।তাদের গতিবিধি সন্দেহ জনক হওয়ায় বিষয়টি কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হয়ে টহল টিমের সহায়তা বিদেশী নাগরিকদ্বয়কে আটক করে। আটককৃত বিদেশী নাগরিকদের পরিচয় জিজ্ঞাসা করিলে ১ জন লাইবেরিয়ান ও ১ জন নাইজেরিয়ান নাগরিক বলে জানায়। কিন্তু তারা লাইব্রেরিয়ান ও নাইজেরিয়ান নাগরিকের কোন পরিচয় পত্র এবং বাংলাদেশে অবস্থানের কোনো বৈধ পাসপোর্ট ভিসা দেখাতে পারেনি।

র ্যাবের কোম্পানি কমান্ডার রাফিউদ্দীন যোবায়ের বলেন,তাদের বিরুদ্ধে বিদেশী নাগরিক সম্পকির্ত আইন ১৯৪৬ এর ৯ ধারায় বিধান লঙ্ঘন এবং একই আইনের ১৪ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাদেরকে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।