‘মানুষের পাশে দাঁড়াতে মন্ত্রীরা কর্মীর মত কাজ করছে’

শরীয়তপুর প্রতিনিধি:

দুর্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশে মানু্ষের পাশে দাঁড়াতে মন্ত্রীরা কর্মীর মত কাজ করছে। গত ৫/৬ মাস সারা বিশ্ব আক্রান্ত তবু বাংলাদেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বাড়েনি। বন্যায় মানুষ যেন খেয়ে বাঁচতে পারে, সরকার ও আওয়ামীলীগের পক্ষ থেকে ছাত্রলীগের ছেলেরা বুঁক পানিতে নেমে বাড়ি বাড়ি যেয়ে শুকনো খাবার পৌঁছে দিচ্ছে।

গত কয়েক মাসে সরকার যেভাবে মানুষের পাশে দাড়িয়েছে, বাংলাদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সারাজীবন কৃতজ্ঞ থাকবেন।

শনিবার (৮ আগস্ট) সকালে শরীয়তপুরের চামটা ইউনিয়নে মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম মাতাব্বর ও তার পরিবারের পক্ষে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতর‍ণ অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যকালে পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম,এমপি এসব কথা বলেন।

করোনা সঙ্কটের কথা উল্লেখ করে উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, এই সঙ্কটেও পদ্মা সেতুর কাজ চলছে। করোনার মধ্যেই আমরা শত শত লেবার এনে ঈদের দিনেও নড়িয়ারক্ষা বাঁধের কাজ অব্যাহত রেখেছি।

বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম মাতাব্বর ও তাঁর পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উপমন্ত্রী শামীম আরো বলেন : বঙ্গবন্ধুর নেতৃত্ব ও নির্দেশে মুক্তিযোদ্ধাদের যুদ্ধের জন্যই বাংলাদেশ স্বাধীন হয়েছে। পশ্চিমা শোষকগোষ্টীর পরাধীনতা থেকে মুক্ত করতে জীবন বাজি রেখেছেন তারা। স্বাধীনতার জন্যই বাঙালি সন্তান মন্ত্রী, এমপি, আইজিপি, সেনাপ্রধান হয়েছে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, এসিল্যান্ড , ভারপ্রাপ্ত নড়িয়া থানার ওসিসহ স্থানীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।