মোংলায় বঙ্গমাতার জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোংলা প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী, মহিয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মদিন উপলক্ষে মোংলা উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রহমানের সভাপতিত্বে শনিবার (৮ আগস্ট) সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেছা মুজিবের বর্নাঢ্য কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন, মিঠাখালি ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, আওয়ামীলীগ নেতা শেখ শাহ সেকেন্দার আলী, সাখাওয়াত হোসেন মিলন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান তালুকদার, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, হাকিম হাওলাদার, আলমগীর হোসেন, ডাঃ কামরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী রানা, সাধারন সম্পাদক শাহরুখ বাপ্পী, সিনিয়র সহ- সভাপতি আব্দুল্লাহ আল আমিন সানি, পারভেজ খান, সাদ্দাম হোসেন,কাজী মোঃ সাগর, মো. মাসুম বিল্লাহ, প্রমূখ।

দোয়া মাহফিল পরিচালনা করেন জরিনা কুলসুম মাদ্রাসা ও এতিখানার প্রিন্সিপ্যাল মাওলানা মো. আকরামুজ্জামান। মিলাদ মাহফিলে পৌর এলাকার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার শতাধিক ছাত্র অংশগ্রহণ করেন।