যেসব দেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু

দুরন্ত ডেস্ক:

ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। ১০ মে থেকে টানা এ হামলায় এখন পর্যন্ত ২১২ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

এর মধ্যে ৬১ শিশু ও ৩৬ নারী রয়েছেন। গুরুতর আহত হয়েছেন প্রায় দেড় হাজার মানুষ। এরপরও বর্বর ইসরায়েলকে সমর্থন দিয়েছে বেশ কয়েকটি রাষ্ট্র। সেসব দেশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।

গত রবিবার নিজের টুইটার অ্যাকাউন্টে এক বার্তায় দেশগুলোর পতাকা পোস্ট করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান ইসরায়েলি প্রধানমন্ত্রী।

পতাকাগুলো হলো, যুক্তরাষ্ট্র, আলবেনিয়া, অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া, বসনিয়া অ্যান্ড হার্জেগোভেনিয়া, ব্রাজিল, বুলগেরিয়া, কানাডা, কলম্বিয়া, সাইপ্রাস, চেক রিপাবলিক, জর্জিয়া, জার্মানি, গুয়েতেমালা, হন্ডুরাস, হাঙ্গেরি, ইতালি, লিথুনিয়া, মালদোভা, নেদারল্যান্ডস, মেসিডোনিয়া, প্যারাগুয়ে, স্লোভেনিয়া, ইউক্রেন এবং উরুগুয়ের।

ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোর পতাকা শেয়ার করে টুইটবার্তায় নেতানিয়াহু লেখেন, ইসরায়েলের পাশে জোরালোভাবে দাঁড়ানোয় এবং সন্ত্রাসী হামলার বিরুদ্ধে আমাদের আত্মরক্ষার অধিকারকে সমর্থন করায় আপনাদের প্রতি কৃতজ্ঞ।

দুরন্ত/১৮মে/পিডি