রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত এক

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী জেলার গোদাগাড়ীতে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। বসন্তপুর জামাদানি এলাকায় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা গেছেন।

নিহত ফারুক (৩২) বাঘা উপজেলার সোনাদহ গ্রামের বাসিন্দা জসিম উদ্দিনের ছেলে।আজ বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে বসন্তপুর এলাকায় রাজশাহী থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একটি মোটরসাইকেল হালকা বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে নিজে নিজেই গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ফারুক নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

সে বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে চাঁপাইনবাবগঞ্জে চাকুরীতে যোগদানের জন্য যাচ্ছিলেন।একই সময় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে কসাইপাড়া নামক স্থানে রাজশাহী গামী একটি ট্রাক ও চাঁপাইনবাবগঞ্জ গামী একটি বিআরটিসি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে কয়েকজন আহত হয়।

এদিকে সকাল ৯ টার সময় মহিশালবাড়ী বাজারে দু’টি ট্র্যাক মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।