রিয়া সুশান্তের জন্য মাদকের ব্যবস্থা করতেন!

দুরন্ত ডেস্ক:

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে বান্ধবী নায়িকা রিয়া তার জন্য মাদকের ব্যবস্থা করতেন। এমনই কিছু বার বার উঠে আসছে। ফলে সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআইয়ের সঙ্গে যুক্ত হয়েছেন নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো এনসিবি বা মাদকবিষয়ক তদন্ত বিভাগ।

ইতোমধ্যে এনসিবি দুজনকে গ্রেপ্তার করেছে। হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে জানা যায়, এদের সঙ্গে যোগসাজশ রয়েছে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীর।

এর আগে, সুশান্তের সাবেক ম্যানেজার শ্রুতির সঙ্গে কথা বলেন সিবিআই। এসময় শ্রুতি জানিয়েছিলেন, সুশান্ত ও রিয়া একসঙ্গে বসেই গাঁজা খেতেন।

তিনি সিবিআইকে জানান, দিনের মধ্যে অনেকটা সময় বাড়ির ছাদেই সময় কাটাতেন সুশান্ত ও রিয়া। সেখানে এসে যোগ দিতেন রিয়ার ভাই শৌভিক এবং বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা।

এরপর একসঙ্গে বসেই এই চারজন ঘণ্টার পর ঘণ্টা গাঁজা খেতেন আর আড্ডা দিতেন। তবে সেই আড্ডা যে কেবল গাঁজায় শুরু হয়ে গাঁজায় শেষ হতো, তা নয়। এসব ছাড়াও নানা রকমের ড্রাগস নিয়ে হাজির হতেন শৌভিক ও স্যামুয়েল।

মাত্র এক সপ্তাহ আগে ভাইরাল হওয়া একটি সাক্ষাৎকারে রিয়া জানিয়েছিলন যে তিনি কোনো দিন গাঁজা খাননি। শুধু গাঁজা কেন, কোনো ধরনের ড্রাগসের সঙ্গে তার পরিচয় নেই। জীবনে কখনোই কোনো ধরনের মাদক নেননি তিনি। এমনকি তা প্রমাণ করার জন্য সব ধরনের রক্ত পরীক্ষার জন্য প্রস্তুত তিনি। এই একই কথা বলেছেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে। তার মক্কেল কোনো দিন মাদকদ্রব্য কী জিনিস, তা চেখেই দেখেননি!