রূপগঞ্জে গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

“আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরাই পৌঁছে দিচ্ছি ” এই শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক সংগঠন রূপগঞ্জ সোশ্যাল ফাউন্ডেশন এর উদ্যোগে দুই শতাধিক গরিব অসহায় পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রূপগঞ্জ সোশ্যাল ফাউন্ডেশন এর সকল সদস্য ও অত্র এলাকার প্রবাসী ভাইদের সার্বিক সহযোগিতায় ৮মে (শনিবার) দুপুরে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পাড়াগাঁও গ্ৰামে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপর সামগ্রীতে ছিলো সেমাই, চিনি, পোলার চাউল, দুধ,সাবান ।

এ সময় উপস্থিত ছিলেন নগরপাড়া ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর পরিচালক আমিনুল ইসলাম মনির, রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমজাদ হোসেন।এছাড়াও উপস্থিত ছিলেন-রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সভাপতি আশিকুর রহমান আশিক, সাধারণ সম্পাদক ফেরদৌস ফরহাদ, সহ-সভাপতি- সাংবাদিক খোরশেদ আলম,কামরূল হাসান, রুবেল আহমেদ প্রিন্স , শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জুবায়ের, যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক শাকিল আহমেদ, প্রচার সম্পাদক ও প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ রেহমান আল মামুন, আব্দুল্লাহ আল বাকী, কোষাধক্ষ্য হেলাল আহমেদ, সহ কোষাধক্ষ্য জাহিদ হাসান, সাংবাদিক মাহমুদুল হাসান নয়ন, আহমেদ ইমতিয়াজ, মাসুদ,মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে সালমা লিজা, তাসফিয়া ঋতু, জান্নাতুল টুসি, তাহমিনা আক্তার, প্রিয়াংকা সরদার প্রমুখ।

রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সভাপতি আশিকুর রহমান আশিক বলেন- “আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরাই পৌঁছে দিচ্ছি ” এই শ্লোগান কে সামনে রেখে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন আজ ২০০ শত অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেছে। রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সদস্য ও অএ এলাকায় প্রবাসী ভাইদের সার্বিক সহযোগিতায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।যারা পরিশ্রম দিয়ে মেধা দিয়ে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সাথে যুক্ত ছিলেন সকলের কাছে আমরা চিরকৃতঙ্গ। সকলের সুস্বাস্থ্য কামনা করছি।

প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ রেহমান আল মামুন বলেন- “রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন” আজ রূপগঞ্জের প্রতিটি মানুষের কাছে অতি পরিচিত একটি নাম।আর এটা সম্ভব হয়েছে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সদস্য বৃন্দদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে।আর আজকে যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে তার সাথে যারা সহযোগিতা করেছে সকলের অসংখ্য ধন্যবাদ ।এ সংগঠনের সাথে যুক্ত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন দীর্ঘায়ু কামনা করি।

উল্লেখ্য-রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের এক জাগ তরুণ একান্ত প্রচেষ্টায় বন্ধু প্রান বাঁচাতে ২০১৯ সালের আজকের এই দিনে সৃষ্টি করেছিল সামাজিক সংগঠন “রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন”

স্বার্থপর এই পৃথিবীতে যখন সকলে ব্যাস্ত নিজেকে নিয়ে সেখানে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া বন্ধু প্রান বাঁচাতে তার চিকিৎসা টাকা জোগাড় করতে “রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন” সৃষ্টি হয়।

সকালের অক্লান্ত পরিশ্রমে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন আজ রূপগঞ্জের অতিপরিচিত সংগঠন হিসেবে পরিচিত লাভ করেছে।সংগঠনটি প্রতিষ্ঠা পর থেকে রূপগঞ্জে সামাজিক কাজে ব্যাপক অবদান রেখেছেন , দূর্নীতি, মাদক, সন্ত্রাস, ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে , এছাড়াও বৃক্ষরোপন, ৫টি ফ্রি ব্লাড ক্যাম্পেইন, ‌তাছাড়া সংগঠনটি এ পর্যন্ত প্রায় ২৫০ জনকে স্বেচ্ছায় রক্ত দান করেছে ‌ ।

অসহায় , দুস্ত রোগীদের চিকিৎসা প্রদানে সহোযোগিতা, এমনকি দেশে চলমান করোনা মহামারিতে সাধারণ মানুষকে সচেতন করা, লকডাউনে পড়া অসহায় , দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান সহ নানা রকম সামাজিক কাজে অবদান রেখে চলেছে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন । তাছাড়া রূপগঞ্জের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে সাথে সম্পৃক্ত ছিলো রূপগঞ্জ সোস্যাল সকল কর্মীরা।