রূপগঞ্জে প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে দোয়া

রূপগঞ্জ প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন রূপগঞ্জে পালন করা হয়েছে।

সোমবার ( ২৮ সেপ্টেম্বর) সকালে রূপগঞ্জ উপজেলা পরিষদ সভা কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, এমপি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিকালে তারাব পৌরসভার রূপসী বাসস্ট্যান্ড এলাকায় শহীদ বকুল স্মৃতি সংসদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ বকুল স্মৃতি সংসদের সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মো: ফিরোজ ভুঁইয়া, কাউন্সিলর আতিকুল ইসলামসহ অনেকে।

এছাড়া আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। তারাব পৌর সভার যাত্রামুড়া, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন এবং দাউদপুর সহ রূপগঞ্জের বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।