র‍্যাবের অভিযানে ৯ হাজার ১২০ পিস ইয়াবাসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলাধীন ছোট সাদিপুর এলাকায় অভিযান চালিয়ে শাহা আলী(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১। এ সময় তার কাছ থেকে ৯ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শাহা আলীকে গ্রেফতার হয়।

সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন বলেন, মাদক ব্যবসায়ী শাহা আলী দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা পৌঁছে দিতেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে জেলার সোনারগাঁও থানাধীন ছোট সাদিপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে ৯,১২০ পিস ইয়াবাসহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়।

পাঠানো ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী শাহা আলী জানায়, তার সাত ভাই বোনের মধ্যে এক ভাই বিদেশে থাকে, আর বাকি ৬ জন মাদক ব্যবসায়ের সাথে জড়িত। শাহা আলী স্বীকার করে যে,মাদক বিক্রির দায়ে আগেও সে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল।

অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন আরও বলেন, মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে আসামির দুই ভাই নজরুল ও শাহ আলম কারাগারে রয়েছে।

এদিকে গ্রেফতার মাদক ব্যবসায়ী শাহা আলীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানানো হয় সাংবাদিকদের কাছে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে।