লিজন খান হত্যার বিচার দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে লিজন খান(২৮)হত্যাকারীদের দ্রুত গ্রেফতার সহ বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্বজনরা ও এলাকাবাসী। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কিশোরগঞ্জ-উরদিঘী (মরিচখালী) সড়কের গুনধর বাজারে বৈরী আবহাওয়া উপেক্ষা করেই এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এ সময় নিহত লিজন খানের স্বজনরা ছাড়াও এলাকার শত শত নারী-পুরুষ অংশ নেন।

এতে বিক্ষুদ্ধরা বলেন,ঘটনার ৫ দিন পেরিয়ে গেলেও এখনও লিজন খান হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানিয়েছেন।শেষে বিক্ষুদ্ধরা রাস্তা অবরোধ করে গুনধর বাজার এলাকায় ১টি বিক্ষোভ মিছিল করেন।

উল্লেখ, উপজেলার গুনধর কদিমমাইজহাটি গ্রামের মৃত আমিন খানের ছেলে লিজন খান ঢাকা ১ টি জুতার কারখানার শ্রমিক ছিলেন।গত ১৬ সেপ্টেম্বর সকালে তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছিলেন।পরদিন দিবাগত রাতে মোবাইল ফোনে ডেকে নেওয়ার পর নিখোঁজ হন লিজন খান।

পরে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে পাশ্ববর্তী জয়কা ইউনিয়নের পানাহার গ্রামের মাদকের ব্রীজ এলাকায় থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। লিজনকে হত্যা করা হয়েছে দাবি করে তাঁর স্বজনরা ও এলাকাবাসী এই মানববন্ধন ও বিক্ষোভ করেছেন।