‘ষড়যন্ত্র করে জিয়ার নাম নিশ্চহ্ন করা যাবে না’

বগুড়া প্রতিনিধি :

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, কোন ষড়যন্ত্র করে শহীদ জিয়াউর রহমানের নাম বাংলাদেশ থেকে নিঃচিহ্ন করা যাবে না। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনীতিবিদ। তার নাম মুছে ফেলার চেষ্ঠা করা হচ্ছে। জিয়াউর রহমানের নাম নিঃচিহ্ন করতে পারবেন না কেউ।

জিয়াউর রহমানের দল বিএনপি গণতন্ত্রে প্রতিষ্ঠা করেছিল। দেশের মানুষকে ভালবাসতেন বলে তারেক রহমানকে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা করে দেশের বাহিরে পাঠানো হয়েছে। খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে রাখা হয়েছিল বিএনপিকে মুছে ফেলার জন্য। কিন্তু এদেশের মানুষ বিএনপিকে ভালোবাসে। তাই বিএনপিকে মুছে ফেলার চেষ্ঠা যে করবে তাকে এদেশের সাধারণ মানুষ প্রতিহত করবে।

এদেশের মানুষ জানে বর্তমান সরকার দেশের গণতন্ত্রকে হনন করেছে। পৃথিবীতে কোন অবৈধ সরকার টিকে থাকতে পারেনি বর্তমান সরকারও টিকে থাকতে পারবে না, তাদের পতন হবেই হবে। দল ক্ষমতায় না থাকলেও বিএনপির নেতাকর্মীরা শহীদ জিয়াউর রহমানের আদর্শে সমাজের গরীব অসহায় মানুষের সব সময় ছিল সব সময় থাকবে।

বগুড়া জেলা ত্রাণ কমিটির আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়ার শেরপুর উপজেলার ফুড ভিলেজ সংলগ্ন ধনকুন্ডিতে গরীব অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজের ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণকালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাডঃ সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, কাহালু ও নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ মোশাররফ হোসেন, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, ডাঃ শাহ মোহাম্মাদ শাহাজান আলী, আসিফ সিরাজ রব্বানী, সাংসদ জিএম সিরাজের ব্যাক্তিগত সহকারী আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।