সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ছয়টি প্রাণ

চুয়াডাঙ্গা সংবাদদাতা:

চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনের ধাক্কায় পথচারী ও ভ্যানচালকসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬ জন। আজ শনিবার সকাল ৭ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোদা গ্রামের মৃত মাহাতাবের ছেলে মিলন (৪০), তিতুদহ গ্রামের নুতার ছেলে সোহাগ (৪২), রহিমের ছেলে শরিফুল (৪৫), নিয়তের ছেলে রাজু (৩৯), হায়দার আলীর ছেলে কালু (৩৫) ও একই উপজেলার বসুভান্ডারদহ গ্রামের নিতায়ের ছেলে ষষ্টি (৪৩)।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, শনিবার সকালে রয়েল পরিবহনের একটি বাস ঢাকা থেকে চুয়াডাঙ্গায় ফিরছিলো। পথে সরোজগঞ্জ বাজারে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েকটি ভ্যান ও ভটভটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ৩ জন।

এ ঘটনায় আহতের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো ৩ জন মারা যান। তিনি আরো জানান, আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। আহত ৭ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৭ জনের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হয়েছে।

অপরদিকে রয়েল পরিবহনের বাসটি ঘটনাস্থল থেকে আটক করাসহ বাস ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে। এছাড়া পরিবারের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।