সারিয়াকান্দি শতাধিক বানভাসি পরিবারের পাশে রাজ পরিমল

বগুড়া প্রতিনিধি:

বগুড়া সারিয়াকান্দি উপজেলার মূলাবাড়ি ও শোনপঁচা চরসহ আশেপাশের বন্যাদুর্গত এলাকার শতাধিক বানভাসি পরিবারের মাঝে মঙ্গলবার সকালে নিজস্ব উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পরিমল প্রসাদ রাজ।

তিনি রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি।

করোনা দুর্যোগের মাঝেই বন্যার্তদের সহযোগিতায় ব্যবসায়ী রাজ পরিমল প্রতিটি পরিবারের জন্যে প্রদান করেছেন ১ সপ্তাহের খাদ্যসামগ্রী। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু এবং লবণ।

নৌকা নিয়ে বন্যার্তদের ঘরে ঘরে উক্ত খাদ্যসামগ্রী বিতরণকালে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, ইয়ুথ ফোরাম বগুড়ার সভাপতি সঞ্জু রায়, গণমাধ্যম কর্মী সাখাওয়াত হোসেন জনি ও সজল শেখ, ব্যবসায়ী রাজু আহম্মেদ, ভিবিডি রাজশাহী বিভাগের সভাপতি মিজানুর রহমান, যুব সংগঠক আতিকুর রহমান, হারেজ আল বাকী, সমাজসেবক মখলেছুর রহমান সোনা প্রমুখ।

বন্যার্তদের জন্যে প্রতি বছরের ধারাবাহিকতায় উক্ত খাদ্যসামগ্রী বিতরণ প্রসঙ্গে পরিমল প্রসাদের সাথে কথা বললে তিনি জানান, বর্তমানে দেশে করোনার কারণে এক ক্রান্তিকাল অতিবাহিত হচ্ছে এরই মাঝে আবার বগুড়াসহ বেশ কিছু জেলায় বন্যায় কবলিত হয়ে মানবেতর জীবন যাপন করছে হাজারো মানুষ। তাই সরকারের পাশাপাশি নিজ সামর্থ্য অনুযায়ী বিপদের এই দিনে একে অন্যের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্যে তিনি সকলকে উদ্বার্ত আহ্বান জানান।