সিদ্ধিরগঞ্জে সন্তানের সামনে মা’কে পালাক্রমে ধর্ষণ, থানায় মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলাধীন সিদ্ধিরগঞ্জে গণধর্ষণের অভিযোগে দুই ব্যক্তির নামে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক নারী। গতকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) মহানগরীর সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলার আসামিরা হলেন- গাজীপুর সারদাগঞ্জের সামসুল বিশ্বাসের ছেলে মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া কেশবগঞ্জের রমজান (৩২)।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ঐ নারী তার বোন ও স্বামীকে খুঁজে পাচ্ছেনা আর তাই খুঁজতে বের হবার পর অভিযুক্ত মহসিন তাদের সন্ধান জানে জানিয়ে ভিকটিমকে গত ২৭ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া নতুন রাস্তার জনৈক জসিমের নব নির্মিত বাড়ির নিচতলায় নিয়ে তার সন্তানকে সরিয়ে ধর্ষণ করে।

পরে ২ নং আসামিকে ডেকে আনলে সেও ধর্ষণ করে। ১ মাস আগে পারিবারিক ঘটনায় ভিকটিমের স্বামী ও বোন ঘর থেকে বেরিয়ে যায়। ১ মাস ধরেই তাদের খুঁজছিল ভিকটিম। ঘটনার দিন তার সন্তানকে (আড়াইবছর) নিয়ে সে তাদের খুঁজতে বের হয়েছিল। পরে সন্তানের সামনে তাকে গণধর্ষণের শিকার হতে হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ভুক্তভোগী নারী যে নাম ঠিকানা দিয়েছেন তা যাচাই বাছাই চলছে, আসামিদের খুঁজে পাওয়া যাচ্ছেনা। আগে তাদের নাম ঠিকানা নিশ্চিত হয়েই তাদের ধরা হবে। আসামীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।