সিদ কেটে তুলে নিয়ে শিশু ধর্ষণকারী আলী হোসেন গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে ঘরের সিদ কেটে পিতা মাতার সঙ্গে ঘুমন্ত ৬ বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণের মামলায় আসামী আলী হোসেনকে আটক করেছে থানা পুলিশ।বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন সাংবাদিকদের জানান,শিশুটিকে ধর্ষনের পর পালিয়ে ঢাকায় যান আলী হোসেন।সেখান থেকে কিশোরগঞ্জে আসেন।গোপনে সংবাদের ভিত্তিতে দুই থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

এদিকে আটকের পর দুপুরে আলী হোসেনকে কিশোরগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে নেয়া হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে বলে সাংবাদিকদের জানান, পুলিশ সুপার মোঃমাশরুকুর রহমান খালেদ। তিনি জানান, গ্রেফতারকৃত আলী হোসেনের বিরুদ্ধে এলাকায় একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে।

গত ৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের রিকশা চালক রমজান মিয়ার ৬ বছরের শিশু মেয়েকে পিতা-মাতার সঙ্গে ঘুমন্ত অবস্থায় ঘরের সিদ কেটে নিয়ে যায় একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আলী হোসেন (৫৫)।

ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশের ১ টি ধান ক্ষেত্রে ফেলে রেখে পালিয়ে যান তিনি।সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে ওই দিনই আলী হোসেনকে আসামী করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।