সোনারগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় আহত ২

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছেন। হামলার ঘটনায় সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

আহতরা হলেন- সোনারগাঁওয়ে সম্ভুপুড়া ইউনিয়নের হাকিম আলীর ছেলে মোঃ নজরুল ইসলাম (৪৫) এবং তার নাতি মো: আরাফাত ফাহিম (১৯)। তাদের দুজনের মধ্যে একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ও অপরজন সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন ।

অভিযোগ সূত্রে জানা যায়, এলাকায় জমি সংক্রান্ত বিষয় কিছুদিন যাবৎ আহত মো: নজরুল ইসলামের সাথে তার প্রতিপক্ষের কয়েকজনের সাথে বিরোধ চলে আসছিল। এমতাবস্থায় রোজ শনিবার (১৯ সেপ্টেম্বর) একই এলাকার ও অভিযোগের বিবাদী রুস্তম আলীর ছেলে মো: সামছুল ইসলাম তার স্ত্রী ছালেহা বেগম এবং তাদের ছেলে মো: রকিবুল ইসলাম রকি, আক্কাস আলীর স্ত্রী মোসা: সালেহা বেগম এবং আনোয়ারের ছেলে হৃদয়সহ অজ্ঞাত আরো কয়েকজন মিলে একটি দল দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে নজরুল ইসলামের উপরে হামলা করে এবং পরে নজরুল ইসলামকে বাঁচাতে মো: আরাফাত ফাহিম এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

অভিযোগকারী ও আহত আরাফাত ফাহিমের মা মোসা: নুপুর আক্তার জানান, জমি সংক্রান্ত বিষয়ে প্রথমে আমার মামা শশুরকে ও পরে বাঁচাতে গেলে আমার সন্তানকে ইট দিয়ে মাথায় আঘাত করে হামলাকারীরা। আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি আশাকরি প্রশাসন ব্যবস্থা নিবে।

আহত নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, আমাদের এলাকার মেম্বার সাবেদ আলী সহ এলাকার গণ্যমান্য ৬-৭ জন মুরুব্বিগণ আমার জমি মেপে বুঝিয়ে দিলে আমি সেখানে সীমানা দেই । জমি মাপের পর সবাই চলে গেলে আমি জোহরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে প্রথমে রকি ও তার মা আমাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে । আমি ওদের থেকে বাঁচার জন্য চিৎকার করলে আমার নাতি আমার চিৎকারে ছুটে আসলে রকিবুল ইসলাম রকি আমার নাতি ফাহিম কে ইট দিয়ে মাথার মধ্যে আঘাত করে । আমি থানায় অভিযোগ দিয়েছি আশা করি প্রশাসন এর কঠিন ব্যবস্থা নিবে ।

এ বিষয়ে সোনারগাঁও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, উভয়পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নিব ।