হিন্দু বাড়িতে ভাংচুর, স্বর্ণালঙ্কার লুট

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হিন্দু বাড়ি লুটপাট করে নগদ টাকা ও স্বার্ণালংকার নিয়ে গেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটি হাতাহাতিকে কেন্দ্র করে রাতে হিন্দু পারিবারের বাড়িঘরে হামলা হয়। বুধবার এনিয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করা হয়।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের রাজিবপুর ভটপুর গ্রামের সুধাশু চন্দ্র দেবনাথের ছেলে বিচিত্র চন্দ্র দেবনাথের সাথে মঙ্গলবার ক্রিকেট খেলা নিয়ে হাতাহাতি হওয়ার পর একই গ্রামের মামুন মিয়া, মাহমুদুল হাসান এর নেতৃত্বে ২০-৩০জনের একটি দল রাত ৯টার দিকে বিচিত্রদের রাড়িঘরে হামলা ও ভাংচুর করে। এসময় প্রদিপ চন্দ্র দেবনাথের ঘর থেকে ৮ ভড়ি স্বার্ণালংকার ও নগদ এক লাখ ৮০হাজার টাকা, এবং সুধাংশু চন্দ্র দেবনাথের ঘর থেকে ১০ হাজার ৫০০টাকা, ২ভড়ি স্বার্ণালংকার নিয়ে যায়।

এঘটনায় বুধবার সুধাংশু চন্দ্র দেবনাথ বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান আকন্দ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলা নেওয়া হয়েছে, আসামীদের গ্রেফতারের চেষ্টা অভ্যাহত আছে।