হিলিতে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

হিলি প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ-নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত পৃষ্ঠপোষকদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে দিনাজপুরের হিলিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে ধর্ষণ ও নিপীড়ন বন্ধে তারণ্য শক্তির ব্যানারে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবরে সামনে মানববন্ধনে মিলিত হয়।

মানববন্ধনে হাকিমপুর (হিলি) পৌর সভা, পৌর আ.লীগ. উপজেলা সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ এবং সেচ্ছা সেবী সংগঠন হাকিমপুর ফাউন্ডেশন, উদ্দিপ্ত তরুণ, আলোর দিশারী ও বিভিন্ন অংঙ্গ সংগঠন অংশগ্রহন করেন।

এতে বক্তব্য রাখেন, হাকিমপুর (হিলি) পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, তারুণ্য শক্তির সভাপতি তানভির রেজা তন্ময়, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম জয়, উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্ধ।

এ সময় বক্তারা বলেন, দেশে ধর্ষণ ও হত্যা ঘটনা মহামারি আকার ধারণ করেছে। এ থেকে উত্তরণের জন্য ধর্ষকদের প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। দেশে আইন করে ধর্ষণ ও হত্যাকারীদের ক্রস ফায়ারের আওতায় আনতে হবে।

তারা আরও জানান,যারা মানবন্ধনের দাবিতে দেশের মধ্যে বিশৃক্সখলা সৃষ্টি করছে তাদেরকেও আইনের আওতায় এনে জড়িতদের এবং এর সঙ্গে ধর্ষকদের বিচার দাবি করেন।