১৭০ লিটার মদ সহ এক যুবক গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে ১৭০ লিটার মদের সহ মোঃ সুমন মিয়া (২২)নামে ১ যুবককে গ্রেফতার করেছে র্যাব-১৪ এর সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের ১ টি অপারেশনাল টহল টিম।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত উত্তরপাড়া এলাকা থেকে সিএনজি ও চোলাই মদসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া যুবক মোঃসুমন মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার দরগাঁও বিল পাড় গ্রামের আব্দুল কাদিরের ছেলে।

র ্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে.কমান্ডার এম শোভন খান বিএন দুরন্ত নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জে ১ টি মাদক কারবারি চক্র মাদক পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে।

এ প্রেক্ষিতে র ্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প এর ১ টি অপারেশনাল টহল টিম শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে টহল ডিউটি করার সময় কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত পুরাতন বাজার হইতে চৌদ্দশত বোর্ড বাজারগামী পাকা রাস্তার উপর একজন সিএনজি চালকে সন্দেহ হইলে র ্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিকে এবং সিএনজি হতে ৬ টি প্লাটিকের বস্তায় মোট ১৭০ লিটার চোলাই মদসহ জব্দ করা হয়। আটককৃত ব্যক্তি র ্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ অবৈধ চোলাই মদ তৈরি সরকারি অনুমোদন ব্যতিত অবৈধ ভাবে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে বলে র ্যাব সূত্র জানান।

এ ব্যাপারে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।