আদমজী ইপিজেড থেকে ভূয়া এনএসআই সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ মহানগরে এনএসআই সদস্য পরিচয় দিয়ে এক পোশাক শ্রমিককে অপহরণের সময় সোহেল রানা নামের এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে। আদমজী ইপিজেড কাস্টমস গেইটে গতকাল বিকেলে কর্তব্যরত আনসার সদস্যরা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তার বিরুদ্ধে আদমজী ইপিজেডের আনসার ক্যাম্পের এপিসি রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করে।

গ্রেফতারকৃত প্রতারক সোহেল রানা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জামগ্রাম গ্রামের মো: নূর ইসলামের ছেলে।

থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করা হয়েছে, প্রতারক সোহেল রানা আদমজী ইপিজেডের প্রগ্রেস এ্যাপারেলেস লিমিটেডের কাটিং ম্যান মো: রাসেলকে আদমজী ইপিজেডের বেপজা কাস্টমস গেইট দিয়ে জোর করে তুলে নেওয়ার সময় গেইটে কর্মরত আনসার সদস্যরা সোহেল রানাকে আটক করে।

এসময় সোহেল রানা নিজেকে এনএসআই সদস্য পরিচয় দেয়। তখন বিষয়টি বেপজাকে জানানো হয়। বেপজা সোহেল রানার পরিচয়ের সঠিকতা যাচাইয়ের জন্য এনএসআইয়ের নারায়ণগঞ্জ অফিসে যোগাযোগ করলে তারা জানায় এই নামে এনএসআইয়ের কোন সদস্য নাই।পরর্বতীতে সোহেল রানাকে থানায় হস্তান্তর করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক মামলা দায়েরের কথা জানিয়ে বলেছেন, ঘটনার বিস্তারিত জানতে আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।